বিশেষ প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ফেসবুক পেজ, বিভিন্ন আইডি ও ওয়েবসাইট ব্যবহার করে মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম এর বিরুদ্ধে একটি কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ করেন নোয়াখালীর সোনাইমুড়ীর আওয়ামীলীগের নেতা কর্মীরা।
অপপ্রচারকারীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন সোনাইমুড়ী উপজেলার যুবক মোঃ সজিব হোসেন। সজিব সোনাইমুড়ী পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা।
সজিব জানান, আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী এবং চাটখিল সোনাইমুড়ীর উন্নয়নের রূপকার¡ মোঃ জাহাঙ্গীর আলম ভাইয়ের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারী অনুমোদনহীন সোনাইমুড়ী টুডে, নতুনবার্তা, কগ ারংরড়হ নামের পেজ ও ওয়েবসাইট থেকে বিভিন্ন ধরনের মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালিয়ে আসছে একটি কুচক্রী মহল।

যা আমার দৃষ্টিগোচর হয়েছে এতে সাধারণ মানুষ যেন এসব অপপ্রচারে বিভ্রান্ত না হয় এবং চাটখিল সোনাইমুড়ীর গনমানুষের নেতা মো. জাহাঙ্গীর আলম ভাইকে যেন কোন সমস্যায় না পড়তে হয় এই অপপ্রচারের কারনে সে জন্য আমি অপপ্রচারকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় উপস্থিত হয়ে অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে সোনাইমুড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের করা হবে।