প্রতিনিধি: বঙ্গবন্ধুর পালাতক খুনিদের ফাঁসির রায় কার্যকর, স্বাশিপ সাধারন সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু’র প্রাননাশের হুমকিদাতাদের গ্রেফতার ও গুজব সৃষ্টিকারিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন, বেসরকারী শিক্ষক- কর্মচারীদের ৫% ইনক্রিমেন্ট, বৈশাখী ভাতা ও শিক্ষা জাতীয় করনের দাবিতে মানববন্ধন করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ নোয়াখালী জেলা শাখা।
আজ বুধবার বিকেলে নোয়াখালী জেলা শহরের টাউন হল চত্ত¦রে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা বিপুল পরিমান শিক্ষক শিক্ষিকার উপস্থিতিতে এই শান্তিপূর্ন মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদ নোয়াখালী জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আলী আশরাফ শামীম, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক কর্মচারি সমিতির নোয়াখালী শাখার সভাপতি খুরশিদ আলম, স্বাশিপ প্রতিষ্ঠাতা আহ্বায়ক দুলাল চন্দ্র নাথ, স্বাশিপ যুগ্ম সাধারন সম্পাদক ফারুক হোসেন ও রিয়াজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পলাশ চন্দ্র শীল, গ্রন্থ্যাগারীক সহকারী সমিতির সাধারন সম্পাদক গোলাম রেজা পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক সালাহ উদ্দিন।

মানববন্ধনে বক্তারা প্রধানমন্ত্রীর কাছ থেকে তাদের দাবীর সুস্পস্ট ঘোষনা এবং দ্রুত বাস্তবায়নের দাবি জানান। স্বাশিপ কেন্দ্রীয় সাধারন সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুকে প্রাণনাশের হুমকীদাতাদের গ্রেফতারকরে দৃষ্টান্তমূলক শাস্তিরদাবি জানান।