হারুন অর রশিদ রাজিব:
আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেল এর লাইভ অনুষ্ঠানে দেয়া বক্তব্যকে বিভ্রান্তিমূলক ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ)আসনের সংসদ সদস্য ও বেগমগঞ্জ উপেজলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ।

শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অপপ্রচারের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমার বক্তব্য ছিলো আমরা রাতের আঁধারে ও বুলেটের মাধ্যমে ক্ষমতায় আসতে চাইনা, ব্যালটের মাধ্যমে ক্ষমতায় আসতে চাই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এই নীতিতে বিশ্বসী। কারণ জনগণের দেয়া ভোটের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হয়।’

সংসদ সদস্য আরো বলেন, একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।যে কোন ষড়যন্ত্র ও অপপ্রচার কঠোর ভাবে প্রতিরোধ করা হবে এবং আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে জনগণের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আনছারী, উপজেলা আওয়ামী লীগ নেতা জালাল আহমেদ, শামছুদ্দিন, চৌমুহনী পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজ, উপজেলা যুবলীগের আহবায়ক নুর হোসেন মাসুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবদুল মালেকসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।