হারুন অর রশিদ রাজিব:
বাংলাদেশের প্রথম যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নোয়াখালী জেলা শাখার নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।

২৪ জুন সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ওমর চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ হারুনুর রশিদ স্বাক্ষরিত এক পত্রে ইমন ভট্রকে আহ্বায়ক ও একরামুল হক বিপ্লব, আমিনুল হক মুন্না, মোঃ নাজমুল আলম মঞ্জু ও নোয়াখালী জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান শিপন কে যুগ্ম আহ্বায়ক করে ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি নব্বই দিনের জন্য অনুমোদন দেওয়া হয়।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আনোয়ারুল আজিম, জিয়া উদ্দিন সোহেল, আবু সাঈদ, মুসফিকুর রহমান দিপু,নাজিম উদ্দিন,জাফর ইকবাল রুপক, মোঃমশিউর রহমান রাকিব, মোঃরাকিব চৌধুরী, আব্দুল করিম,রিয়াজ খান, মোঃআবু ছায়েম, মোঃফখরুল ইসলাম সোহেল, গিয়াস উদ্দিন চৌধুরী জীবন, ওমর ফারুক বিপ্লব, শেখ ফরিদ, শাহাদাত হোসেন মাসুদ, জিল্লুর রহমান, আমিনুল হক ইকবাল।

এই আহ্বায়ক কমিটিকে আগামী নব্বই দিনে সকল ইউনিয়ন ও উপজেলা শাখার সম্মেলন সমাপ্ত করে জেলা সম্মেলন সম্পন্ন করতে বলা হয়।

নোয়াখালী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান, যুবলীগ নেতা ও দৈনিক নোয়াখালীর পাতা’র প্রকাশন মাসুদুর রহমান শিপন কে যুগ্ম আহ্বায়ক করায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ওমর চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ হারুনুর রশিদ ও মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব মো: জাহাঙ্গীর আলম কে দৈনিক নোয়াখারীর পাতা পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।