এলিন, টাঙ্গাইল থেকে: আগামী জুন-জুলাইয়ের মধ্যেই ফোরজি নেটওয়ার্ক এর সুবিধা পাবে গ্রাহকরা এবং সেই সাথে টুজি ও থ্রিজি নেটওয়ার্কেরও গতি বাড়বে বলে জানিয়েছেন বাংলাদেশ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম।

এ সময় তিনি আরো বলেন প্রথম পর্যায়ে বিভাগীয় শহরগুলোতে ফোরজি নেটওয়ার্ক সুবিধা পাওয়া যাবে এবং পর্যায়ক্রমে জেলা ও উপজেলায় ফোরজি নেট সুবিধা পাবেন গ্রাহকরা।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের। প্রধান আলোচক ছিলেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেলদুয়ার উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও অপু তালুকদার শিপলু।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম খান, দেলদুয়ার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা গোলাম কিবরিয়া (বড় মনির), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. শিবলী সাদিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম. আনিছুর রহমান, মো. রেফাজুর রহমান প্রমুখ।