Untitled-1 copy

নিজস্ব প্রতিনিধি :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) স্থাপিত বেগম খালেদা জিয়ার ভিত্তিপ্রস্থর ও নামফলক ভেঙ্গে ফেলার প্রতিবাদে জেলা ছাত্রদলের মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে। আজ বিকেল সাড়ে ৩টার দিকে জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খানের নেতৃত্বে একটি মিছিল জেলা শহর মাইজদীর বড় মসজিদ মোড় থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল মোড় দিয়ে জজকোর্ট সড়কে প্রবেশ করে।

এসময় পুলিশ বিনা উস্কানিতে মিছিলটির পেছন থেকে নেতাকর্মীদের লাঠিচার্জ করে বলে অভিযোগ করেন জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান। এসময় পুলিশের লাঠিচার্জে নোয়াখালী সরকারি কলেজ ছাত্রদলের মাসুদ, সাত্তার, শাহিন, আবদুর রহমান ও বেলায়েত আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দেয়া হয়।

মিছিলে সাবেক ছাত্রনেতা বাবু কামাক্ষা চন্দ্র দাস, ভিপি জসিম, ওমর ফারুক টপি, সামছুদ্দোহা মিঠু, আবু হাসান নোমান, ফারুক হোসেন নয়ন, আজগর উদ্দিন দুখু সহ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, ছাত্রদল শহরে মিছিল করবে এমন সংবাদের ভিত্তিতে আমিও সেখানে যাই কিন্তু এসময় কোনো নেতাকর্মীর সাথে আমার বা পুলিশের সাথে দেখা হয়নি। দূর থেকে পুলিশের গাড়ি দেখে পালিয়েছে, লাঠিচার্জের বিষয়টিও সত্য নয়।