সংবাদ শিরোনাম
নোয়াখালী , ২৩শে অক্টোবর, ২০১৯ ইং , ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিভাগ বাস্তবায়নের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

প্রতিনিধি: নোয়াখালীকে বিভাগ করার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে বৃহত্তর নোয়াখালীবাসী। আজ বিকেল ৩ ঘটিকার সময় নোয়াখালীর প্রানকেন্দ্র চৌমুহনীর চৌরাস্তায় বীর শ্রেষ্ঠ রুহুল আমিন চত্বরে বৃহত্তর নোয়াখালী অনলাইন পরিবার এর উদ্যোগে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা নোয়াখালী, ফেনি ও ল²ীপুর জেলা নিয়ে বৃহত্তর নোয়াখালীকে নবম প্রশাসনিক বিভাগ গঠনের দাবি করে বলেন, বাংলাদেশের গুরুত্বপূর্ণ জেলাগুলোর মধ্যে নোয়াখালী একটি অন্যতম গুরুত্বপূর্ণ জেলা। একটি বিভাগ গঠনের সকল যোগ্যতা থাকা সত্বেও কেন নোয়াখালীকে বিভাগ ঘোষনা করা হচ্ছেনা এমন প্রশ্ন তুলে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নোয়াখালীকে অনতিবিলম্বে বিভাগ গঠনের দাবি জানান।

মানবন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশা, ভাইস চেয়াম্যান ও বেগমগঞ্জ থানা যুবলীগের আহব্বায়ক নুর হোসেন মাসুদ, নিরাপদ নোয়াখালী চাই এর চেয়ারম্যান সাইফুর রহমান রাসেল, বৃহত্তর নোয়াখালী অনলাইন পরিবার এর যুগ্ম সাধারণ সম্পাদক রহিম হোসাইন রবি, দপ্তর সম্পাদক কবির হোসাইন, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ জয়সহ নিরাপদ নোয়াখালী চাই এর নেতৃবৃন্দ ও নোয়াখালীর বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*