সংবাদ শিরোনাম
নোয়াখালী , ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নোয়াখালীতে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীগণের সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি: নোয়াখালীতে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দুপুরে পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল ময়নুল হক হলে জেলা পুলিশের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুলিশ সুপার মো: আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্তি ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ।

অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস) মো: সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ পিপিএম, সাংবাদিক আবু নাছের মঞ্জু, অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার রাজেন্দ্র কিশোর চৌধুরী, অবসরপ্রাপ্ত আর আই সিরাজুল ইসলাম, অবসরপ্রাপ্ত এ এস আাই আলী করিম ও অবসরপ্রাপ্ত কনস্টেবল ছত্রধর দেবনাথ।

বক্তারা স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশ পুলিশের বীরত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন। এ সময় অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাগণ সরকারি গেজেটে মুক্তিযোদ্ধা হিসেবে তাদের নাম অন্তর্ভুক্ত করার দাবি জানান এবং অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে আর্থিক সহায়তার দাবি জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীদেরকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন অতিরিক্তি ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ ও এমপি আলমগীর হোসেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*