সংবাদ শিরোনাম
নোয়াখালী , ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

মাদক ব্যবসায় বাধা দেয়ায় দোকান ভাংচুর, প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট পালন

প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল উপজেলার সীমান্তবর্তী কড়িহাটি বাজারে মাদক ব্যবসায়ীদের হামলায় প্রায় বিশটি দোকানঘর ভাংচুর ও বাজারের দুইশতাধিক দোকানঘরের সার্টার দরজা কুপিয়ে নষ্ট করে। মাদক ব্যবসার প্রতিবাদ করায় বৃহস্পতিবার রাতে এ হামলা চালানো হয়।
এদিকে হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শুক্রবার দিনব্যাপী বাজারের সকল দোকানঘর বন্ধ রেখে ধর্মঘট পালন করে ব্যবসায়ীরা।
কড়িহাটি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, সোলেমান ভ্ুুলু জানান, দীর্ঘদিন থেকে কড়িহাটি বাজারে চাটখিল নোয়াখোলা ইউনিয়নের সাতরাপাড়া ৯ নং ওয়ার্ড মেম্বার মহিনের ভাগিনা দেওটি ইউনিয়নের পতিশ গ্রামের শিপন মাদক ব্যবসা করে আসছিল। বৃহস্পতিবার বাজারে শিপন মাদক বিক্রি করতে গেলে বাজারের ব্যবসায়ীরা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওয়ার্ড মেম্বার মহিনের নির্দেশে রাতে শিপনের নেতৃত্বে ৪০-৫০ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে বাজারে হামলা করে ব্যাপক ভাংচুর চালায়। পরে বাজারের ব্যবসায়ীরা পু্লশিকে খরব দিলে হামলাকারীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে সোনাইমুড়ী থানায় অফিসার ইনচার্জ মো: আব্দুস সামাদ বলেন, ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থানেয়া হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*