সংবাদ শিরোনাম
নোয়াখালী , ১১ই আগস্ট, ২০১৯ ইং , ২৭শে শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

নিখোঁজ সোহেল তাজের ভাগিনা উদ্ধার

চট্টগ্রাম থেকে নিখোঁজের ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ জুন) ভোর ৬টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও স্বাধীনতা সংগ্রামের অন্যতম নেতা তাজউদ্দীন আহমদের ছেলে সোহেল তাজ।

সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) ভোরে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার জামিল অটো রাইস মিলের ভেতর থেকে তাকে উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) শাহ কামাল আকন্দ জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার ২৭ মিনিটের দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে কে বা কারা সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন বলেন, মুঠোফোনে খবর পেয়ে গোয়েন্দা পুলিশ নিয়ে তাকে উদ্ধার করেন। এ ব্যাপারে আরও কিছু জানতে চাইলে এসপি বলতে রাজি হননি।

উল্লেখ্য, গত ৯ জুন ইফতেখার আলম সৌরভকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়। আর অপহরণের ১১ দিন পর ভাগ্নে সৌরভের সন্ধান পাওয়া গেল।

এর আগে সৌরভের বাবা সৈয়দ ইদ্রিস আলম চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানায় গত ১০ জুন একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়, ঈদের ছুটিতে সৌরভ চট্টগ্রামের বাসায় বেড়াতে যান। গত ৯ জুন পাঁচলাইশ আফমি প্লাজার সামনে থেকে দুইজন লোক তাকে অপহরণ করে নিয়ে যায়।

সৌরভ ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে একটি বেসরকারি সংস্থার পক্ষে ডকুমেন্টরি তৈরির কাজ করতেন। সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোন সৈয়দা ইয়াসমিন আরজুমানের ছেলে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*