সংবাদ শিরোনাম
নোয়াখালী , ১লা নভেম্বর, ২০১৯ ইং , ১৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বলিউডের অভিনেত্রীর বিরুদ্ধে স্বামী পেটানোর অভিযোগ


বিনোদন ডেস্ক

টাকা আদায়ের জন্য ছেলেকে নিয়ে স্বামী রাজ মাসান্দকে মারধরের অভিযোগ উঠেছে বলিউডের সাবেক নায়িকা রঞ্জিতা কাউরের বিরুদ্ধে। অভিযোগ, স্বামীকে বারান্দা থেকে ঠেলে ফেলে হত্যা করার চেষ্টাও করেন সত্তরের দশকের এই অভিনেত্রী।

‘লায়লা মজনু’, ‘আঁখিয়োঁ কি ঝরোকো সে’, ‘সত্তে পে সত্তা’র মতো হিট ছবির সুন্দরী নায়িকা রঞ্জিতার বিরুদ্ধে স্বামীকে মারধরের জন্য পুনে থানায় অভিযোগও দায়ের হয়েছে।

৬৮ বছর বয়সী রাজ মাসান্দের অভিযোগ, তার ২৩ বছর বয়সী ছেলে স্কাইকে সঙ্গে নিয়ে তাকে বার বার টাকার জন্য চাপ দেন স্ত্রী রঞ্জিতা। তিনি দিতে অস্বীকার করলে প্রায়ই ছেলে ও স্ত্রীর হাতে বেধড়ক মার খেতে হয় বলে দাবি রাজের।

পুনে পুলিশের সিনিয়র সিটিজেন সেলে জমা দেয়া অভিযোগপত্রে রাজ জানিয়েছেন, গত ২৩ মে রঞ্জিতা ও স্কাই মিলে তাকে পেটানোর পরে জামা ছিঁড়ে ফেলে এবং চার তলার বারান্দা থেকে ঠেলে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করে।

রাজ মাসান্দের দাবি, তার ছেলে স্কাই অতি বিপজ্জনক। সব সময় সে তিন-চার জন বাউন্সার নিয়ে চলাফেরা করে বলে তিনি জানিয়েছেন। স্কাইয়ের সঙ্গে হাত মিলিয়েই বিয়ের ৩০ বছর পরেও স্বামীর উপর রঞ্জিতা নির্যাতন চালাচ্ছেন বলে রাজের দাবি।

অভিযোগ গ্রহণ করার পরে পুনে পুলিশের তরফ থেকে রাজের ছেলে স্কাইয়ের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি নাকি জানান, একমাত্র গ্রেপ্তার করলেই পুলিশ তার নাগাল পাবে। অন্যদিকে, বহু বার চেষ্টা করা সত্ত্বেও ফোন তোলেননি রঞ্জিতা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*