সংবাদ শিরোনাম
নোয়াখালী , ১২ই আগস্ট, ২০১৯ ইং , ২৮শে শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

নিহত আনসার সদস্যের পরিবারের দায়িত্ব নিলেন কিরণ এমপি

হারুন অর রশিদ রাজিব:: নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের জাতীয় সংসদ নির্বাচন চলাকালীন দুস্কৃতিকারীদের গুলিতে নিহত আনসার সদস্য নুর নবীর পরিবারকে একলাখ টাকা অনুদান দিয়েছেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ।
আজ বুধবার সকালে নিহত আনসার সদস্য নুর নবীর বেগমগঞ্জ উপজেলার আমানুল্যাহ্পুরস্থ বাড়িতে নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের পক্ষ থেকে নিহতের স্ত্রী নাছিমা আক্তারের হাতে অনুদানের টাকা তুলে মামুনুর রশিদ কিরণের বড় ছেলে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জিহান আল রশিদ।

এসময় জিহান জানান, নিহত আনসার সদস্য নুর নবীর পরিবারের একজনকে চাকুরি দেয়া হবে। তার তিন সন্তানের পড়ালেখার খরচ বহন ও মাসিক অনুদান প্রদান করা হবে সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন এর পক্ষ থেকে।
জিহান বলেন, মৃত্যুর মুখে দাঁড়িয়েও কর্তব্য থেকে বিন্দুমাত্র সরে আসেননি নিহত আনসার সদস্য নুর নবী। ব্যালট বক্স ছিনতাইয়ে বাধা দেয়ায় বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা প্রথমে তাকে পেটায়; তবু কলাপসিবল গেট না ছাড়ায় তার পেটে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করে তাকে। পরিবারের একমাত্র উপার্জনম ব্যক্তিকে হারিয়ে অসহায় হয়ে পড়া পরিবারের দায়িত্ব নিলেন বেগমগঞ্জের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব মামুনুর রশীদ কিরণ এমপি।

এদিকে, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকেও দুই লাখ টাকা তুলে দেয়া হয় নিহতের স্ত্রী নাছিমা আক্তারের হাতে ।
নোয়াখালী জেলা প্রশাসক ও পুলিশ সুপার দ্রুত মামলা দায়ের করে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দেন। একই সঙ্গে নিহত আনসার সদস্যের পরিবারের ভবিষ্যতের জন্য আরো অনুদান দেয়ারও ঘোষণা দেন তারা।
এর আগে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নোয়াখালী জেলা কমান্ডিং অফিসার মহাপরিচালকের ব্যক্তিগত তহবিল থেকে একলাখ টাকার চেক দেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*