সংবাদ শিরোনাম
নোয়াখালী , ২৩শে অক্টোবর, ২০১৯ ইং , ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ঐক্যফন্ট ঠান্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে -ওবায়দুল কাদের

বিশেষ প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চক্রান্তের চোরাবালি বা নির্বাচন ছাড়া আওয়ামী লীগ একবারও মতায় আসেনি। উন্নয়ন ও নৌকার জোয়ারে সারা বাংলাদেশে একাকার হয়ে গেছে। পৃথিবীর ৩জন সৎ ব্যাক্তির মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন।’

বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ এইচ সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ২০১৮ সালের আমাদের বিজয়ের ৪৭ বছর পর আর একটি বিজয় সুচিত হতে যাচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর আমাদের মুক্তির সংগ্রামের কান্ডারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে বিজয় অর্জন করবো।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঐক্যফন্ট ঠান্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। আপনার কারো উষ্কানিমূলক ও অপপ্রচারের ফাঁদে পা দিবেন না। ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। তাই ভোটের শুরু থেকে শেষ পর্যন্ত আপনারা ভোট কেন্দ্র পাহারা দিবেন, যেন কোন অপশক্তি তাদের প্রভাব বিস্তার করতে না পারে। সবাই সুষ্ঠু, নিরপে নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবেন।

ওবায়দুল কাদের আরো বলেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছে। আওয়ামী লীগের পে আজ মহিলাদের ঢল নেমেছে, ডিজিটাল বাংলাদেশে তরুনদের ঢল নেমেছে। নারী ও তরুনরাই হবে আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*