সংবাদ শিরোনাম
নোয়াখালী , ২৩শে অক্টোবর, ২০১৯ ইং , ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

‘ভালোবাসার বৃষ্টি নামুক শহরজুড়ে’

‘এমনও দিনে তারে বলা যায়
এমনও ঘন ঘোর বরষায়

কবিগুরুও কিন্তু ভালবাসার কথা বলার জন্য এমনই বৃষ্টি ভেজা একটা দিন কে বেছে নিয়েছিলেন।
সেদিন থেকেই হয়তো বাঙ্গালির প্রেম ভালোবাসার সাথে বৃষ্টির সখ্যতার শুরু।

তাই আজ এই বৃষ্টির রেশ ধরেই #আমার_প্রেম_আমার_প্রিয়া’র প্রথম প্রকাশটা হবে ঠিক রাত দশটায়.. ভালোবাসার বৃষ্টি নামুক শহরজুড়ে……..’

কথা গুলো লিখেছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি তার ফেসবুক ওয়ালে। তবে তার এই লেখার পেছনে আছে রহস্য আর তা হলো ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। ফেসবুকে এভাবেই ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির ফার্স্ট লুক প্রকাশের কথা জানান দিয়েছিলেন পরীমণি।

শুক্রবার রাতে ফেসবুকে প্রকাশ করা হয় নির্মাতা শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটির প্রথম পোস্টার। আর সেই পোস্টার নিয়েই পরী তার ফেসবুকে ছন্দ মিলিয়ে কথা গুলো লিখেন।

নির্মাতা ছবিটি নিয়ে বলেন, ‘ইদানীং আমাদের দেশের ছবিতে বিদেশি গল্পের ছবি দেখে দর্শক বিরক্ত। যারা গঠনমূলক আলোচনা করেন তারা মৌলিক গল্পের বাংলাদেশি চলচ্চিত্র নির্মাণ করার পরামর্শ দেন। আমার ছবির গল্প একেবারেই মৌলিক। যে কারণে ছবিটি সবাইকে দেখার জন্য অনুরোধ করব।’

এদিকে ছবিটিতে ব্যবহার করা ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ গানটি ইতোমধ্যে বেশ আলোচনায় উঠে এসেছে। প্রায়ত নায়ক সালমান শাহ কে শ্রদ্ধা জানিয়ে তার মৃত্যুবার্ষিকীতে নতুন প্রজন্মের নায়িকা পরী ও নায়ক আরজুর ঠোঁটে ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ গানটি অনলাইনে মুক্তি দেয়া হয়েছে।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে, মোজাম্মেল হক খানের প্রযোজনায় ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে পরীমনি, কায়েস আরজু ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*