সংবাদ শিরোনাম
নোয়াখালী , ২৩শে অক্টোবর, ২০১৯ ইং , ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাজিলের জন্য সুসংবাদ আবার দুঃসংবাদ!

ছবিঃ সংগৃহীত

চলতি রাশিয়া বিশ্বকাপে এখন পর্যন্ত হট ফেবারিটের তকমা লেগে রয়েছে ব্রাজিল দলের। আর সেই চাপ নিয়ে নকআউট পর্বে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। যার জন্য ব্রাজিল প্রস্তুত বলে এরই মধ্যে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন কোচ তিতে। অনুশীলনেও বেশ চনমনে রয়েছেন নেইমার-কুতিনহোরা।

সোমবার (২ জুলাই) কাজানে মেক্সিকোর বিরুদ্ধে শেষ ষোলোর লড়াইয়ে নামবে ব্রাজিল। ম্যাচটি শুরু হবে রাত আটটায়। ময়দানী এই লড়াইয়ে চোট শঙ্কায় রয়েছে সেলেসাওরা। আর এই সময়ে আবার সুখবরও পেয়েছে দলটি।

ব্রাজিলের রাইট ব্যাক দানিলো খেলবেন ম্যাচটিতে। তবে অনুশীলনে যোগ দিলেও ফরোয়ার্ড দগলাস কোস্তার চটের কারণে ছিটকে পড়ার সম্ভাবনা রয়েছে। মার্সেলোকে নিয়েও সংশয় প্রকাশ করেছে দলটির চিকিৎসক।

ব্রাজিলের দলীয় চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছেন, ‘দানিলো উরুর চোট থেকে সেরে উঠেছে। মার্সেলো সেরে উঠলেও এখন শতভাগ ফিটনেস ফিরে পায়নি। তাই মার্সেলোর দলে থাকাটা সংশয়ের বেড়াজালেই আটকা রয়েছে।’

তবে লাসমার নিশ্চিতভাবেই জানিয়েছেন, কোস্তা সুস্থ হওয়ার পথে থাকলেও সোমবার কাজানে তার না থাকাটা নিশ্চিত। তার মন্তব্য, ‘দানিলো খেলার জন্যে ফিট। শনিবার সে অনুশীলন করেছে। মার্সেলো শুরুতে শারীরিক কসরত করেছে। স্বস্তিবোধও করছে। আশা করছি তাকে খেলায় ব্যবহার করা যাবে।’

এদিকে ম্যাচ শুরুর আগেই দুই দলের খেলোয়াড়দের কথার যুদ্ধও শুরু হয়েছে। এরই মধ্যে মাঠে নেইমারের ওপর রেফারির চোখ রাখতে অনুরোধ করেছেন মেক্সিকোর অধিনায়ক আন্দ্রেস গুয়ার্দাদো।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*